পূজা মন্ডপে মমতাজের নির্বাচনী প্রচারণা

জেড এম রুবেল :  “ধর্ম যার যার উৎসব সবার” এই শ্লোগানকে সামনে রেখেই সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মানিকগঞ্জ জেলার হাটিপাড়া ইউপির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনসহ আর্থিক অনুদান দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মজনু। এ সময় তিনি প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত কমিটির নিকট নিজের ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। স্থানীয় আ.লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাদের সাথে নিয়ে ইউনিয়নের ১৬ টি পূজা মন্ডপে সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পূজা মন্ডপ পরিদর্শনে মিজানুর রহমান মজনু বলেন “ধর্ম যার যার, কিন্তু উৎসব আমাদের সবার”। এই উৎসব পালনে কোন মানুষ যেন বঞ্চিত না হয়। এই জন্য তিনি সবার আন্তরিক হওয়ার আহ্বান জানান। সেই সাথে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ২ আসন (সিংগাইর হরিরামপুর) বর্তমান এমপি স্বণামধন্য কন্ঠশিল্পী মমতাজ বেগমের পক্ষে নৌকার ভোট চান তিনি। এছাড়াও বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলেধরে তিনি বলেন, আমাদের এলাকার উন্নয়নে মমতাজের কোন বিকল্প নেই।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মমতাজ বেগমকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান তিনি। সাবেক সভাপতি যুবলীগ জালাল মিয়া বলেন, এলাকার মানুষের সুখে দুঃখে আমরা মমতাজ বেগমকেই কাছে পাই। হাটিপাড়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলেছেন। আগামীতেও আমরা মমতাজ বেগমকে এমপি হিসেবে পেতে চাই।

 

এ সময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি আ.লীগের সাংগঠনিক সম্পাদক, লিয়াকত সরকার, যুবলীগের সহসভাপতি আবুল হোসেন, হাটিপাড়া ইউপি যুবলীগের সাবেক সভাপতি জালাল মিয়া, ইউপি ছাত্রলীগের আহব্বায়ক সায়েম খান, ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক তারেক মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *