রাজধানীর ইস্কাটনে গৃহবধু খুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিল থানাধীন ৬৭ নিউ ইস্কাটন রোড বাংলামটর বাসা থেকে আজ দপুর আড়াই টার দিকে সংবাদ পেয়ে সাদিকুন নাহার (২৬) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

এঘটনায় মৃতের স্বামী কাজী মাসুদ কে আটক করেছে পুলিশ। উপপরিদর্শক (এসআই) সাকিল জোয়ারদার জানান এসব তথ্য। তিনি বলেন, স্বামী তার স্ত্রী কে মারধর করেন, পরে তারই মগবাজার হলি ফ্যামেলী হসপিটালের ভর্তি করান, সেখানে মারা যাওয়ার পর।

মৃতার মরদেহ বাসায় নিয়ে যায়। আশপাশের লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে ঐ বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৃতদেহ টি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

নিহতের ভাই জানান স্বামীর পরকিয়া নিয়ে দন্ধের কারনে স্বামী স্ত্রীর মধ্যে কলহর সৃষ্টি হয়। আর এই কারনেই গত মঙ্গলবার স্বামীর মধ্যে জগড়া, ঐ দিন দিবাগত রাতে স্বামী তার স্ত্রী কে মারধর করে, কেউ এগিয়ে গেলে দা হাতে নিয়ে ভয় দেখায়, পরে ঐ রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসেন, বুধবার দুপুরে বাসায় নিয়ে যায়, বাসায় রেখে চিকিৎসা করান, সেখানে আজ সকালে তার অবস্থা হঠাৎ খারাপ হয়ে যায়। পরে দুপুরে হলিফ্যামলিতে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে মৃতদেহ বাসায় নিয়ে যায় এবং পুলিশ কে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে এসে স্বামী কে আটক করে নিহত সাবিকুন নাহার সাবিনা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠান বলে জানান মৃতের মামাতো ভাই ইয়ামিন শেখ। নিহত সাবিকুন নাহার সাবিনা স্বামী কাজী মাসুদ প্রাইভেট কোম্পানীর গাড়ি চালক। এক ছেলে এক মেয়ের জননী। ১০ বছর বিবাহ।

Leave a Response