দোয়ারাবাজারে দিনব্যাপী আশ্রয়ণ প্রকল্প, ফসল রক্ষা বাঁধ ও বিভিন্ন অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

দোয়ারাবাজার প্রতিনিধি:  সুনামগঞ্জের দোয়ারাবাজারে দিনব্যাপী আশ্রয়ণ প্রকল্প ও ফসল রক্ষা বাঁধের কাজ ও বিভিন্ন অফিস পরিদর্শন ও স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো:জাহাঙ্গীর হোসেন। বুধবার  (৯ ফেব্রুয়ারী) দিনব্যাপী  মুজিববর্ষের ভূমিহীন ও গৃহহীন পরিবারের গৃহনির্মাণ  আশ্রয়ণ প্রকল্প ও ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেন তিনি।

এর পরে উপজেলা ভূমি অফিস ও  থানা পরিদর্শন, উপজেলার বাংলাবাজার ইউনিয়ন পরিষদ, গ্রাম আদালত, ডিজিটাল তথ্য সেবা পরিদর্শন করেন তিনি। পরে জেলা প্রশাসক বাশতলা হকনগর শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক করেন ও ঝুমগাও আদিবাসীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

জেলা প্রশাসক নির্মাণ কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন ও সুবিধাভোগীদের সাথে কথা বলেন, তাদের সমস্যার কথা শোনেন এবং নির্ধারিত সময়ের মধ্যে ফসল রক্ষা বাঁধের কাজ শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। দিনব্যাপী পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ,সহকারী কমিশনার(ভূমি)ফয়সাল আহমেদ,দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ,বাংলাবাজার ইউপি চেয়ারম্যান রোটারিয়ান এম আবুল হোসেন, প্রেসক্লাব উপদেষ্টা বজলুর রহমান,সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সহসভাপতি আলাউদ্দিন, কামাল পারভেজ,সাধারণ সম্পাদক আশিক মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক  হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক এম এ মোতালিব ভুইয়া, সদস্য মনির হোসেন প্রমুখ।
 

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো:জাহাঙ্গীর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সততা, আন্তরিকতার সাথে ঘরের কাজ তদারকি করা হচ্ছে। যাদের ভূমি ও ঘর নেই এবং যারা প্রকৃতভাবে ঘর পাওয়ার যোগ্য তাদের মাঝেই ঘর বিতরণ করা হবে।

Leave a Response