বাংলা খাবারের এক ঐতিহ্যবাহী নাম কাসুন্দি রেস্তোরাঁ লিমিটেড। জে এন্ড জেড গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কাসুন্দি রেস্তোরাঁ ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ ও কক্সবাজারে বেশ সুনামের সাথে খাদ্য ব্যবসা করে আসছে। উত্তরা, খিলক্ষেত, বসুন্ধরা, ফার্মগেট, মহাখালী, গাজীপুর, কক্সবাজারের পর এবার ধানমন্ডি শাখা চালু করলো কাসুন্দি রেস্তোরাঁ লিমিটেড।

শুক্রবার সন্ধায় জমকালো আয়োজনে কাসুন্দির ধানমন্ডি শাখার উদ্বোধন করেন জে এন্ড জেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির মহাসচিব ইমরান হাসান। এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জেসমিন জাহান মুনসহ প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উর্ধতন কর্মকর্তারা এবং বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির নেতারা উদ্বোধনী অনুষ্ঠানে অংশনেন।

ধানমন্ডির প্রাণকেন্দ্র প্লট ৫৫/১, রোড ৪/এ, সাত মসজিদ রোড, জিগাতলা মোড়, ধানমন্ডিতে এই শাখায় থাকবে সকল ঐতিহ্যবাহী বাংলা খাবার, টার্কিশ ও ইন্ডিয়ান কাবাব এর সমারহ।পরিবার-পরিজন নিয়ে অ্যামিউজমেন্ট ও খাবারের একটি চমৎকার জায়গা হবে এই কাসুন্দি। এছাড়াও কর্পোরেট কাস্টমারদের জন্য দুইটি ভিআইপি রুম রয়েছে এলাচি ও দারুচিনি নামে যেখানে মিটিং এনভায়রনমেন্ট ও খাবারের আয়োজন থাকবে। রেস্তোরাঁ যে শুধুই খাবারের জায়গা নয়, বরং গল্প, বাচ্চাদের খেলাধুলা এবং মন ভালো রাখার একটি স্থানও বটে তা কাসুন্দিতে আসলেই বোঝা যাবে।

Leave a Response