নিজস্ব প্রতিবেদক: বেসরকারী টেলিভিশন এনটিভির প্রযোজক সাংবাদিক  মো: নেওয়াজ মোর্শেদকে  প্রকাশ্যে  হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত। গত ২৬ ফেব্রুয়ারী  ২০২৩ সকাল সাড়ে এগারোটার পরে এই হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় বেসরকারী টেলিভিশন এনটিভির প্রযোজক সাংবাদিক  মো: নেওয়াজ মোর্শেদ রাজধানীর ধানমন্ডি থানায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

হুমকির পরপরই ধানমন্ডি থানায় সাধারন ডায়েরী করার পর ধানমন্ডি থানা পুলিশ জানায়  এরই মধ্যে ধানমন্ডি থানা পুলিশ বিষয়টি নিয়ে  তদন্ত শুরু করেছে। সাধান ডায়রিতে নেওয়াজ মোর্শেদ জানায়।

গত ২৬ ফেব্রুয়ারী ২০২৩  ইং তারিখ আনুমানিক সকাল ১১.৩০ ঘটিকার সময় আমি আমার চাকুরির কাজে ৭/এ এর যাচ্ছিলাম, পথিমতে ধানমণ্ডি থানাধীন রবিন্দ্রসরবর এর সামনে  তিনজন দৃবৃত্ব আমাকে বিভিন্ন প্রকার গালি গালাজ শুরু করেন ও হুমি করেন যেন আমি আমার সাংবাদিকতার প্রফেশনাল কাজ এ বেশি না বারাবারি করি এবং আমার প্রফেশনাল কাজ নিয়ে বিভিন্ন মন্তব্য করেন। বিষয়টি নিয়ে আমি সংকিত।

হুমকির পরপরই ধানমন্ডি থানা পুলিশ কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়।  ধানমন্ডি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার  তাৎক্ষণিক নির্দেশে পুলিশ (ডিবি) ও থানার পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।  ধানমন্ডি জোনের উপ পুলিশ কমিশনার সাংবাদিকদের জানান প্রকাশ্যে এভাবে সাংবাদিকদের হুমকি আইনশংখরা বাহিনী গুরুত্বের সাথে দেখছে। এই ধরনের কর্মকান্ডে সাথে যারা জড়িত তাদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

ভুক্তভুগি নেওয়াজ মোর্শেদ বলেন তিনি এবং তার পরবিার এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। নেওয়াজ মোশের্দ বলেন বাংলাদেশে সাংবাদিক হত্যা এবং সাংবাদিকের ওপর আক্রমন নতুন কোনো ঘটনা নয়। তাই সম্পৃক্তদের গ্রেফতার করে  আইনের আওতায় আনার দাবী করেন ভুক্তভুগি নেওয়াজ মোর্শেদ।

 

Leave a Response