গৃহকর্মীকে মারধরের ঘটনায় চিত্রনায়িকা একার জামিন

12

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার (২২ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ১০ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায়ও চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

গত ১ আগস্ট (রোববার) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত নায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

ওইদিন হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একইসঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় বিচারক রিমান্ডের আবেদন মঞ্জুর না করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩১ জুলাই (শনিবার) সন্ধ্যায় একার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে ভবনে থাকেন তার পাশের ফ্ল্যাটে গৃহকর্মী নির্যাতনের ঘটনা ঘটেছে। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

সে সময় হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ ঢাকা পোস্টকে বলেন, নির্যাতিত গৃহকর্মী পুলিশের হেফাজতে রয়েছেন। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৬ বছর হবে।

এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here