রতনকে রবের আল্টিমেটাম

197

ঢাকা: আসন্ন ২৮ ডিসেম্বরের কাউন্সিল বর্জনকারীদের মূলধারায় ফিরে আসার জন্য আল্টিমেটাম দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি।

শনিবার (২৩ নভেম্বর) রাতে  দলটির কেন্দ্রীয় কার্যালয়ে জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে কার্যকরী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

জেএসডির সাংগঠনিক সম্পাদক এসএম আনসার উদ্দিনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির বৈঠকের এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

এতে বলা হয়, সভায় পত্রিকায় বিবৃতিদানকারী ৮ জনের সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে তাদের ২৮ ডিসেম্বরের মধ্যে মূল ধারার সঙ্গে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানানো হয়েছে। তা না হলে আগামী কাউন্সিলে তাদের সম্পর্কে কাউন্সিলাররাই সিদ্ধান্ত নেবেন। 

শনিবার (২৩ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেএসডির ঘোষিত ২৮ ডিসেম্বরের কাউন্সিল বর্জনের ঘোষণা দিয়ে ১১ জানুয়ারি কনভেনশন আহ্বান করেন দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

আ স ম রবের জেএসডির সভায় আরো সিদ্ধান্ত হয়েছে, আগামী ২৮ ডিসেম্বর কেন্দ্রীয় কাউন্সিলের আগেই সারা দেশে জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা, থানা কাউন্সিল সম্পন্ন এবং কমিটি গঠন-পুনঃগঠন করা হবে। 

একই সঙ্গে কেন্দ্রীয় কাউন্সিল সফল করার জন্য কাউন্সিল সংক্রান্ত সব কার্যক্রম দ্রুত সম্পন্ন করার জন্য কাউন্সিল প্রস্তুতি পরিষদ ও উপ-পরিষদগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে বলে ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানোনো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here