“আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ”

বাংলাদেশে সাম্প্রদায়িক মহল, বিএনপি চায় না ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক ভালো থাকুক, বর্তমানে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার। নির্বাচনের আগে যাতে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক নষ্ট করতে পারে, সে চেষ্টায় বিএনপি।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, দুর্গা যেমন দুর্গতিনাশিনী বাণী নিয়ে এসেছেন, ঠিক একইভাবে বিএনপি নামে সাম্প্রদায়িক দলকে পরাজিত করতে হবে।
সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ। বিএনপি এলেই সংখ্যালঘুদের ওপর অত্যাচার হয়। সনাতন ধর্মালমম্বীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প নেই। ২০০১ সালের কথা দেশবাসী জানে। হিন্দু মেয়েরা তাদের ইজ্জত বাঁচাতে পারেনি। তাদের ঘর-বাড়ি জালিয়ে দেওয়া হয়েছিল।
বুধবার সন্ধ্যায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সনাতন সমাজ কল্যাণ সংঘ (সসকস) আয়োজিত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভারতের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিএনপি এটা সহ্য করতে পারে না। তারা দিল্লি-ঢাকা সম্পর্ক নষ্ট করতে চায়। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে এ অপশক্তিকে পরাজিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *