অতিরিক্ত ফ্লাইট যু্ক্ত হল নভোএয়ার এ

যাত্রী চাহিদা বৃদ্ধির কারণে ১ সেপ্টেম্বর থেকে যশোর ও রাজশাহীতে ফ্লাইট বা উড্ডয়ন বাড়বে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ারের। আজ শনিবার নভোএয়ারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন যশোরে ৩টি ও রাজশাহীতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। আগামী ১ সেপ্টেম্বর থেকে রাজশাহীতে প্রতিদিন একটি ফ্লাইটের পাশাপাশি মঙ্গল, বৃহস্পতি ও রোববার আরও একটি করে ফ্লাইট পরিচালনা করবে।

নভোএয়ারের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বর্তমানে প্রতিদিন যশোরে ৩টি ও রাজশাহীতে ১টি করে ফ্লাইট চালাচ্ছে নভোএয়ার। ফ্লাইট বাড়ানোর পাশাপাশি টিকিটের দামেও নগদ ছাড়ের ঘোষণা দিয়েছে নভোএয়ার। গ্রামীণফোন স্টার, সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রাহকেরা নভোএয়ারের টিকিটে ১০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়া নভোএয়ারের মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট কিনলে ভিত্তিমূল্যে ১০ শতাংশ ছাড় মিলবে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়া ১ সেপ্টেম্বর থেকে বরিশাল রুটেও ফ্লাইট পরিচালনা শুরু করবে সংস্থাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *