বিএনপির সঙ্গে সংলাপ নই- মোহাম্মদ নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির সঙ্গে আর কোনো দিন সংলাপ হবে না। ২০ দলকে আর কোনো ছাড় নয়। যারা ষড়যন্ত্র করে তাদের আর ছাড় দেয়া হবে না। তা হলে নিজেদেরই ধ্বংস হয়ে যেতে হবে।

মঙ্গলবার জাতীয় শোক দিবসে উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী; কিন্তু উদার গণতন্ত্রে নয়। উদার গণতন্ত্র শেখ রাসেলের মতো শিশুকে নির্মমভাবে হত্যা করেছে। উদার গণতন্ত্রে আইভি রহমানকে হত্যা করেছে। তাই আমরা উদার গণতন্ত্রে বিশ্বাসী নই। কারণ উদার গণতন্ত্রেই সবাই চক্রান্তের সুযোগ পায়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বিএমআরসির চেয়ারম্যান অধ্যাপক ড. মুদাচ্ছের আলী। এ ছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ড. এম ইকবাল আর্সলান, আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *