৯০০ কিমি হেঁটে প্রিয় নায়কের সঙ্গে সাক্ষাৎ

বলিউড তারকাদের ঘিরে ভক্তদের অনেক কার্যকলাপের কথা হামেশাই উঠে আসে। এসব একনিষ্ঠ ভক্ত তাঁদের প্রিয় তারকাদের জন্য এমন সব উদ্ভট কাণ্ড করেন, তা শুনে চোখ কপালে উঠে যায়। এবার বলিউডের ‘মিস্টার খিলাড়ি’ অক্ষয় কুমারের এমন এক ভক্তের কাণ্ডর কথা সামনে এসেছে। অক্ষয় নিজে তাঁর এই পাগল অনুরাগীর কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

অক্ষয়ের এই ভক্তের নাম প্রভাত। আর প্রভাতের কাণ্ড দেখে রীতিমতো অবাক অক্ষয় কুমার। বলিউডের এই সুপারস্টারের সঙ্গে দেখা করার জন্য প্রভাত দিনরাত এক করে দ্বারকা থেকে হেঁটে মুম্বাই আসেন। তবে এবার সত্যি অবাক হওয়ার পালা। কারণ, এই ভক্ত ৯০০ কিলোমিটার হেঁটে অক্ষয়ের সঙ্গে দেখা করতে মুম্বাই আসেন। অক্ষয় কুমার এক ভিডিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। এই ভিডিওতে অক্ষয়কে প্রভাত বলছেন, ৯০০ কিলোমিটার পথ তিনি হেঁটে এসেছেন শুধু একবার তাঁর প্রিয় নায়কের সঙ্গে দেখা করার জন্য। মুম্বাই আসার জন্য প্রভাত প্রতিদিন ৫০ কিলোমিটার করে হাঁটতেন।

প্রভাত আরও বলেছেন, তিনি অক্ষয়ের ভক্ত। প্রিয় নায়কের মতো সবাইকে ফিট থাকার জন্য তিনি অনুপ্রাণিত করতে চান। প্রভাত হেঁটে এসে এক বার্তা দিতে চেয়েছেন—প্রতিদিন হাঁটা শরীরের জন্য ভালো।

এই ভিডিওতে দেখা যায়, অক্ষয় কুমার প্রভাতকে জিজ্ঞেস করছেন, ‘তুমি কী করে জানলে রোববার আমাকে পাওয়া যাবে?’ জবাবে প্রভাত বলেন, ‘আমি আপনার ভক্ত। আপনার ব্যাপারে সবকিছু জানি। রোববার আপনাকে পাওয়া যাবে। তাই শনিবার সারা রাত হেঁটেছি। বৃষ্টিতে ভিজেও হেঁটেছি। দাঁড়াইনি। কারণ, আপনার সঙ্গে দেখা করতে হবে।’

অক্ষয় তাঁর ভক্তকে খাওয়াদাওয়া করে যেতে বলেন। আর পাশাপাশি এই বলিউড তারকা তাঁর ভক্তকে দ্বিতীয়বার এমন কাণ্ড না করার পরামর্শ দেন। তবে এর আগেও অক্ষয়ের এক পাগল ভক্তের পাগলামোর কথা শোনা গেছে। সেই ভক্ত গুগলের সাহায্যে অক্ষয় কুমারের বাড়ির সন্ধান করে সেখানে এসে পৌঁছান। আর পাচিল টপকে অক্ষয়ের আবাসনে ঢুকে পড়েন। তারপর পুলিশ ডেকে সেই ভক্তকে বের করা হয়।

অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। তাঁর হাতে একাধিক ছবি আছে। এদিকে বিটাউনে জোর খবর, তাঁকে খ্যাতনামা ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর বায়োপিকে দেখা যাবে। এই ছবিতে অক্ষয় নাকি সিন্ধুর কোচ ও ব্যাডমিন্টন তারকা পুলেলা গোপীচাঁদের ভূমিকায় অভিনয় করবেন। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা হয়নি।

Leave a Response