নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউশনের ডিজিসহ ইসির চার কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউশনের (ইটিআই) মহাপরিচালক মোস্তাফা ফারুকসহ নির্বাচন কমিশনের চার কর্মকর্তাকে বদলি (স্টান্ড রিলিজ) করা হয়েছে। মোস্তাফা ফারুককে ইটিআই থেকে ফরিদপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

নির্বাচন কমিশনের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত বদলির আদেশ মঙ্গলবার (২৭ আগস্ট) জারি করা হয়। এই চার কর্মকর্তাকে  বুধবারের (২৮ আগস্ট) মধ্যে তাদের বর্তমান কর্মস্থল ত্যাগ করতে বলা হয়েছে। তা না-হলে আগামীকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) তারা তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

চার কর্মকর্তার বদলির আদেশ

সংশ্লিষ্ট সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও সদস্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রশিক্ষণের নামে সম্প্রতি ব্যাপক অর্থ লোপাটের অভিযোগ ওঠে। নির্বাচন সংক্রান্ত বিভিন্ন প্রশিক্ষণ ইটিআইয়ের মাধ্যমে সম্পন্ন হয়ে থাকে।

বদলির আদেশে অন্য কর্মকর্তাদের মধ্যে ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদারকে ইটিআইয়ের মহাপরিচালক, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেনকে নির্বাচন কমিশনের পরিচালক এবং নির্বাচন কমিশনের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামানকে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

Leave a Response