দোয়ারাবাজারে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি /কামাল পারভেজ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাধারণ ও নিম্নআয়ের মানুষের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।
রবিবার সকাল থেকে বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারে ও হকনগর বাজারে এবং মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়িবাজার ও কাটাখালি বাজারে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভির আশরাফী চৌধুরী বাবু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ। এসময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব দুলাল ধর, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো.আবুল হোসেন, মান্নারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইজ্জত আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, ট্যাগ অফিসার মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তুষার কান্তি ভর্মন, কবির,ইউপি সদস্য ও সদস্যাগন উপস্থিত ছিলেন।

জানা গেছে, আগামী পবিত্র রমজান উপলক্ষে উপজেলার ৯ টি ইউনিয়নের মোট ৮৩৪৯ জন কার্ডধারী সর্বোচ্চ দুইবার এই পণ্য কেনার সুযোগ পাবেন। দোয়ারাবাজার সদর ইউনিয়নে ৯৩৩ জন,নরসিংহপুর ইউনিয়নে ৯৮৩ জন, বাংলাবাজার ইউনিয়নে ১১৫৭ জন, মান্নারগাঁও ইউনিয়নে ১০৪৭ জন, পান্ডারগাঁও ইউনিয়নে ৯৩৩ জন, দোহালীয়া ইউনিয়নে ৯৮৮ জন, লক্ষিপুর ইউনিয়নে ৮৯৪ জন, বোগলাবাজার ইউনিয়নে ৭১৩ জন, সুনমা ইউনিয়নে ৭০১ জন। আজ প্রথম দিনে উপজেলার দুইটি ইউনিয়নের ২২০৪ জন কার্ডধারী পরিবারের মাঝে এ পণ্য বিক্রি করা হয়েছে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, টিসিবির পণ্য প্রকৃত কার্ডধারী মানুষের কাছে বিক্রি করতে আমাদের মনিটরিং টিম মাঠে কাজ করছে। আজ প্রথম দিনে উপজেলার বাংলাবাজার ইউনিয়নে ও মান্নারগাঁও ইউনিয়নের কার্ডধারী জনগনের মাঝে এপন্য সরকার ভর্তুকি মুল্যে টিসিবির বিক্রি করা হচ্ছে, পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতেও এ কার্যক্রম শুরু হবে।

Leave a Response