দোয়ারাবাজারে জাতীয় শিশু দিবস পালিত শিশু পার্কের উদ্বোধন করলেন এমপি মানিক

দোয়ারাবাজার (সুনামগন্জ) থেকে /
কামাল পারভেজ
দোয়ারাবাজারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে নানা কর্মসুচি পালিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরে দোয়ারাবাজার মডেল উচ্চবিদ্যালয় মাঠে প্রশাসনের আয়োজনে ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’ পরিদর্শন করেন ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এসময় তিনি বিভিন্ন প্রশাসনিক দপ্তরের সবক’টি স্টল পরিদর্শনসহ দোয়ারাবাজার প্রেসক্লাবের স্টল পরিদর্শন করেন এবং প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করে কর্মরত গণমাধ্যম কর্মীদের শুভেচ্ছা জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহের সার্বিক তত্বাবধানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদের পরিকল্পনা সার্বিক বাস্তবায়নে উপজেলার ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের পার্শে পোস্ট অফিসের সামনে নবনির্মিত শিশু পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এর আগে বৃহষ্পতিবার সকালে তিনি উপজেলা প্রশাসনিক ভবন প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। বিকেলে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উৎযাপন অনুষ্ঠানে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাতক পৌরসভার প্রতিষ্টাতা চেয়ারম্যান মজনু মিয়া, উপজেলা আওয়ামিলীগের যুগ্ম আহবায়ক সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতাকর্মী প্রশাসনিক কর্মকর্তা, দলীয় নেতাকর্মী, শিক্ষক, গণমাধ্যম কর্মী, সংস্কৃতি কর্মী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনসহ অঙ্গ সহযোগী সংগঠন, শিক্ষার্থী এবং সরকারি কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘দোয়ারাবাজার মডেল উচ্চবিদ্যালয়’ মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

Leave a Response