চোটে এবার ইস্কোকে হারালো রিয়াল

ইনজুরিতে রিয়াল মাদ্রিদের কপালের ভাঁজ আরও বেড়ে গেলো। মৌসুমের শুরুতেই চোটাক্রান্ত খেলোয়াড়ের সংখ্যা বেড়েই চলেছে। সবশেষ এতে যুক্ত হলেন ইস্কো।

আগামী রবিবার ভিয়ারিয়ালের বিপক্ষে লা লিগার তৃতীয় ম্যাচ খেলবে রিয়াল। এই ম্যাচের আগে সব মিলিয়ে ১০ জন খেলোয়াড় চোটের কারণে মাঠের বাইরে। তাতে জিনেদিন জিদান দল সাজানো নিয়ে বেশ চিন্তায় পড়ে গেলেন।

গত শনিবার রিয়াল ভায়াদোলিদের সঙ্গে ১-১ গোলে ড্রর ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান ইস্কো। সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার গুঞ্জনের মধ্যেই এই মৌসুমের প্রথমবার একাদশে জায়গা পান স্প্যানিশ মিডফিল্ডার।

কিন্তু শুরুতে চোটের কারণে তাকে ছিটকে যেতে হচ্ছে। ক্লাব তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিশ্চিত করেছে, পেশীর সমস্যায় ভুগছেন ২৭ বছর বয়সী মিডফিল্ডার। কতদিনের জন্য তিনি ছিটকে যাচ্ছেন সেটা জানায়নি ক্লাব। ধারণা করা হচ্ছে, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে তিনি।

রিয়ালের ভাগ্য সহায় যে, আন্তর্জাতিক বিরতির কিছুটা আগে ইস্কো চোটে পড়লেন। এতে করে খুব বেশি ম্যাচে বাইরে থাকতে হচ্ছে না তাকে। বিরতির আগে ভিয়ারিয়ালের পর লেভান্তে ও সেভিয়ার মুখোমুখি হবে রিয়াল।

ফারল্যান্ড মেন্দি, ব্রাহিম দিয়াস, হামেস রোদ্রিগেস ও রোদ্রিগোর পর পঞ্চম খেলোয়াড় হিসেবে এই মৌসুমে পেশীর চোটে পড়লেন ইস্কো। গোল ডটকম

Leave a Response