কঙ্গনার ‘ধাকড়’: অষ্টম দিনে টিকিট বিক্রি মাত্র ৮টি!

২০ মে মুক্তি পেয়েছে কঙ্গনা রনৌতের বহু প্রতীক্ষিত ছবি ‘ধাকড়’। গত এক সপ্তাহে সেরকম আয়ের মুখ দেখতে না পারলেও রিলিজের অষ্টম দিনে (২৭ মে) যা ঘটলো, তা বোধহয় আজ অবধি কোনও বলিউডের প্রথম সারির তারকার ক্ষেত্রে ঘটেনি।

এদিন সারা দেশে কঙ্গনার টিকিট বিক্রি হয়েছে মাত্র ৮টি! আর সেদিনের বক্স অফিস কালেকশন? ‘ফ্লপ ছবি’ তালিকাতেও সম্ভবত এর আগে কোনোদিন এরকম ঘটেছে কিনা সন্দেহ। মাত্র ৪,৪২০ টাকা আয় হয়েছে এদিন। ‌‘ধাকড়’-এর শো টাইমে মাল্টিপ্লেক্স, প্রেক্ষাগৃহের টিকিট কাউন্টারের কর্মীদের প্রায় মাছি-মারা হাল!

কঙ্গনার ‘ধাকড়’: অষ্টম দিনে টিকিট বিক্রি মাত্র ৮টি!ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিং-মাস্টারের নির্দেশেই যে কাজে নেমে পড়ে। এই নিয়েই ‘ধাকড়’ ছবির গল্প।

প্রসঙ্গত, এর আগে ‘ধাকড়’ প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, “এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য যে একটা নতুন যুগের সূচনা করবে।” কারণ, এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যে সুযোগের জন্য গোটা টিমকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। কিন্তু রিলিজের পরই বক্স অফিসে ডুবে আছেন বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা।

Leave a Response